You can publish guest posts of your website on this site Only $5 CONTACT HAIR

মায়ের জন্য হৃদয় উজাড় করা ভালোবাসার গান | মা | Maa| আমার পৃথিবী আলো ঝলমল

আমার পৃথিবী আলো ঝলোমল


আমার মায়ের কারণে
স্নেহ ভালোবাসা আর মায়া মমতায় 
আগলে রাখে যতনে
মা যে আমার হীরা পান্না
মা যে আমারই জান্নাহ/জান্নাত

যখনই একা হই রাত গভীরে
মাথায় থাকে তাঁর হাত
কস্টে আমার কেটে যায় তাঁর
নির্ঘুম কতশত রাত
আমার সুখে হাসেন তিনি
আমার দুঃখে কান্না
মা যে আমার হীরাপান্না
মা যে আমারই জান্নাহ/জান্নাত

আমাকে নিয়ে তাঁর কত স্বপ্ন
কত আশায় বাঁধা বুক
দিতে আমায় পৃথিবীর সব
ভুলে যান নিজেরই সুখ,,,,
বায়না আমার যত তাঁরই কাছে 
ফিরিয়ে কভু দেন না,,,,,
মা যে আমার হীরাপান্না
মা যে আমারই জান্নাহ/জান্নাত



 Maa Gojol Lyrics and Mp3 Bangla Notun Mayer Gojol মায়ের জন্য হৃদয় উজাড় করা ভালোবাসার গান মা. This beautiful Islamic gojol is sung


Post a Comment

© Shahriar Tune. All rights reserved. Distributed by ASThemesWorld